২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিখিলকেই বিয়ে করছেন নুসরাত!

নুসরাত জাহান ও নিখিল জৈন - ছবি: সংগৃহীত

এমপি নির্বাচিত হওয়ার পরই খবর বের হয়েছে অভিনেত্রী নুসরাত জাহান বিয়ে করছেন। সে সময়টাও কাছাকাছি- আগামী জুনে।

সদ্য সমাপ্ত লোকসভা ভোটে পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী নুসরাত জাহান।

এক বস্ত্র ব্যবসায়ীর সাথে নুসরাতের প্রেম নিয়ে টলি পাড়ার গুঞ্জন বহু দিনের। তার নাম নিখিল জৈন। যদিও এ সম্পর্কের কথা নুসরাত প্রকাশ্যে কোনোদিনই কিছু শেয়ার করেননি। বরং বারবার সাংবাদিকদের জানিয়েছেন, বিয়ে করলে সকলকে জানিয়েই করবেন।

নিখিলের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ ছিলেন নুসরাত। সেই কাজের সূত্রেই তাদের সম্পর্ক গাঢ় হয় বলে খবর।

টলি সূত্রে খবর, নিখিলের সাথেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নুসরাত। এ বিষয়ে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু এখনো পর্যন্ত তিনি কোনো উত্তর দেননি।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ইস্তাম্বুলে অনুষ্ঠান করে বিয়ে করবেন নুসরাত-নিখিল। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা। এখন ডেস্টিনেশন ওয়েডিং অত্যন্ত ট্রেন্ডিং। সেই পথই নাকি বেছে নিতে চলেছেন নুসরাতও। প্রাথমিক ভাবে সংসদের কাজ সামলেই নাকি বিয়ের জন্য কিছুদিন কাজ থেকে ছুটি নেবেন নুসরাত।

লোকসভা ভোটে বিপুল ব্যবধানে জয়ের পর আজমির শরিফ গিয়েছিলেন নুসরাত। আপাতত তিনি দিল্লিতে। সংসদ ভবনের সামনে থেকে নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ের বিষয়ে এখনো মুখ খোলেননি তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল