২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সেনবাগে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি - ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, গৃহবধূ সুফিয়া আক্তার মুন্নী উপজেলার কাদরা ই্উনিয়নের মগুয়া গ্রামের সৌরভ হোসেন তুহীনের স্ত্রী। তুহীন মগুয়া গ্রামে ওয়ালিশ হাজীর বাড়ির সফি উল্ল্যার ছেলে। বৃহস্পতিবার সকালে তুহীনের ঘরের মধ্যে সুফিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান বাড়ির লোকজন। এ সংবাদ জানাজানি হলে স্থানীয় লোকজন থানায় খবর দেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ সুফিয়া আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য শ্বশুর সফিউল্ল্যা ও শাশুড়ি ছেমনা বেগমকে আটক করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গৃহবধূ সুফিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল