২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চলন্ত সিএনজি থেকে কবরস্থানে ছুড়ে ফেলা হলো মেয়ে শিশুকে

- সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কবরস্থানে ছুড়ে ফেলে দেয়া সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বন্দর নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার কবরস্থানের কাছ থেকে মেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধার করা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করার সময় খুলশী থানার এএসআই হিরণ মিয়া একটি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কিছু একটা কবরস্থানে ফেলে দিতে দেখেন। পরে সেখান থেকে শিশুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন সে হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

তিনি বলেন, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী ইউএনবিকে জানান, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছে। চিকিৎসা শুরুর পর থেকে তার অবস্থা উন্নতির দিকে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল