০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খুইয়ে হাসপাতালে প্রধান শিক্ষক

-

চট্টগ্রামের আনোয়ারায় নিজ কর্মস্থলে যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়ে বরুমচড়া শহীদ বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিরুজ্জামান (৬০) এখন সংজ্ঞাহীন অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পটিয়া উপজেলার শান্তির হাট সড়কের পাশ থেকে সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বরুমচড়া শহীদ বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিরুজ্জামান এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার ছাত্র বর্তমানে চমেক হাসপাতালের কার্ডিওলজির চিকিৎসক লক্ষ্মীপদ।

সাংবাদিকদের তিনি বলেন, এখনো তার জ্ঞান ফিরেনি।

আনোয়ারা চারপীর আউলিয়া উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো. ওসমান গনি জানান, সকালে তিনি তার কর্মস্থলে যাওয়ার পথে জানতে পারেন আমিরুজ্জামান সংজ্ঞাহীন অবস্থায় পটিয়া রয়েছেন। তখন তিনি তার সহকর্মী একই উপজেলার মাহাতা পাটানি কোটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালামকে সাথে নিয়ে আমিরুজ্জামানকে চমেক হাসপাতালে ভর্তি করেন।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ বিষয়টি জানতে পেরেছেন বলে জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল