২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান খাদে পড়ে ৩ নির্মাণশ্রমিক নিহত, আহত ১০

-

লক্ষ্মীপুরে শ্রমিকবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় দিকে পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রফিক, মফিজ ও খোরশেদ। নিহতরা সবাই লক্ষ্মীপুর সদর উপজেলার আবির নগর এলাকার বাসিন্দা।

আহতরা হলেন- আব্দুর নুর, সৈয়দ আহম্মদ, আবুল হোসেন, ইয়াছিন, রবিউল, নজির, বাবুল ও আকবর। তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় আবুল বাশার জানান, সকালে শ্রমিকবাহী একটি পিকআপ চন্দ্রগঞ্জের দিকে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালায় পরে ফায়ার সার্ভিস এসে উদ্ধারকাজে যোগ দেয়। এ সময় তিন জনের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, পিকআপটি উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পিকআপের ড্রাইভার লিটন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সকল