২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পেঁয়াজ বিক্রি করবে পুলিশ

- ফাইল ছবি

পেঁয়াজ সংকট নিরসন ও জনগণের চাহিদা পূরণে এবার চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) পেঁয়াজ বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। শনিবার সকাল ১০টা থেকে ন্যায্যমূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করা হবে।

প্রাথমিকভাবে নগরীর ৫টি থানার অধীনে সপ্তাহে সাতদিন মাত্র ৪৫ টাকা কেজি দরেই পেঁয়াজ বিক্রি করবে পুলিশ। কোতোয়ালী থানা খুলশি, চাঁন্দগাও, পাহাড়তলী ও ইপিজেড থানার সামনে প্রতিদিন এক টন করে পেঁয়াজ বিক্রি করা হবে।

বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, পেঁয়াজের দামের লাগাম টানতে আমরা মাঠে নেমেছি। আমরাও পেঁয়াজ বিক্রি করব। প্রতিদিন এক টন পেঁয়াজ আমরা নগরবাসীর কাছে বিক্রি করব। মাত্র ৪৫ টাকা কেজি দরেই প্রতিদিন কোতোয়ালি থানা প্রাঙ্গণ থেকে কিনতে পারবে এই পেঁয়াজ।

সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পর সিএমপি এই প্রথমবারের মত পেঁয়াজ বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। পেঁয়াজ নিয়ে জনদুর্ভোগ কমানোর লক্ষ্যে সিএমপির এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন কর্মকর্তারা।

প্রসঙ্গত, পেঁয়াজ সংকট শুরু হওয়ার এক মাস পর গত ১৯ নভেম্বর থেকে চট্টগ্রাম নগরীতে খোলাবাজারে পেঁয়াজ বিক্রি শুরু করে টিসিবি। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল