৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পুলিশি বাধা উপেক্ষা করে বি.বাড়িয়ায় আলালের নেতৃত্বে বিএনপির সমাবেশ

- নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে পু‌লিশি বাধার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশ বাধা প্রদান করে বলে অভিযোগ করেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল অভিযোগ করেন, আমি পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে অংশ নেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশস্থলে পৌঁছার পর পুলিশি বাধার মুখে পড়ি। এসময় পুলিশ মহিলাসহ ৯ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়। সমাবেশ মঞ্চে উপস্থিত দলের নেতৃবৃন্দকে পুলিশ চলে যেতে বলে। সেখানে কোনো সমাবেশ করতে দেয়া হবে না বলেও পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়।

এছাড়া বিক্ষোভ সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীদের হাত থেকে ব্যানার নিয়ে ছিঁড়ে ফেলে পুলিশ। কিন্তু পুলিশের বাধা সত্ত্বেও আমি সেখানে মাইক ছাড়াই বক্তব্য রাখি এবং সমাবেশ শেষ করেছি।

এ সময় উকিল আব্দুস সাত্তার, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল খান, নির্বাহী কমিটির সদস্য শেখ মুহাম্মদ শামীম, যুবদলের জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমানসহ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement