২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়াকে মুক্তি দেয়া না পর্যন্ত আন্দোলন চলবে : নায়াব ইউসুফ

যুবদলের র‌্যালিতে নায়াব ইউসুফ - ছবি : নয়া দিগন্ত

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ বলেছেন, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে যতদিন পর্যন্ত মুক্তি দেয়া না হবে, ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

তিনি বলেন, একসময় জানতাম জনগণ পুলিশকে ভয় পায় আর এখন দেখলাম পুলিশই জনগণকে ভয় পাচ্ছে। আজ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা একটি র‌্যালি বের করতে চেয়েছিলাম কিন্তু আমাদের সেই শান্তিপূর্ণ কর্মসূচিরও অনুমতি দেয়া হয়নি।

জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার বিকেলে শহরের ব্রক্ষ্মসমাজ সড়কে ফরিদপুর মহানগর যুবদল আয়োজিত র‌্যালিপূর্ব এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী নায়াব ইউসুফ একথা বলেন।

তিনি আরো বলেন, বারবার প্রমাণ হচ্ছে যে জনগণ কতোটা শক্তিশালী। এই জনগণ গণতন্ত্রকে ভালোবাসে বলেই তারা সকল জুলুম-অত্যাচার উপেক্ষা করে আজকের র‌্যালিতে অংশ নিতে এসেছে। যতোদিন পর্যন্ত এই জুলুম-অত্যাচার বন্ধ না হবে, মানুষের মুখ বন্ধ করে দেয়ার চেষ্টা চালানো হবে ততোদিন পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে।

ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গি, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ ও সাংগঠনিক সম্পাদক বিএম নাহিদ হাসান। এসময় জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আলী আশরাফ নান্নু, বিএনপি নেতা এমটি আক্তার টুটুল, এবি সিদ্দিকী মিতুল, মিজানুর রহমান মিনান, এমদাদুল হক, কাইয়ুম মিয়া, আরিফুজ্জামান অপু প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগণ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, জনগণকে দমিয়ে রেখে ক্ষমতা চিরস্থায়ী করে রাখা যাবে না। এই সরকার ইতিমধ্যে জনবিচ্ছিন্ন সরকারে পরিণত হয়েছে।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর এই র‌্যালি উপলক্ষে শহরের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল সহকারে এসে নেতাকর্মীরা সমাবেশস্থলে যোগ দেন।

এদিকে, পুলিশ র‌্যালিকে কেন্দ্র করে কড়া প্রহরা দেয়। সমাবেশ শেষে র‌্যালিটি ফরিদপুর প্রেসক্লাব অভিমুখে যেতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়।


আরো সংবাদ



premium cement