২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনায় নিহত মামুনুর রশিদের মা আনোয়রা বেগমের আহাজারী - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজ নগর জাইল্যারঢালা এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও একজন আহত হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯ টার দিকে মারাত্মক এই দুর্ঘটনার ঘটনা ঘটে। হতাহত ৩ জনই পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর জাইল্যারঢালা এলাকায় পেকুয়া থেকে পদুয়া গামী একটি ইঞ্জিন চালিত ট্রলি (নসিমন-করিমন) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এসময় নসিমন করিমনের চালক আসিফ (২৫) ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মামুনুর রশিদ (২৩) নামে আরো এক যুবক মারা যান। গুরুতর আহত জাহাঙ্গীর আলমকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত দুইজনের বাড়ী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় এবং গুরুতর আহত জাহাঙ্গীর আলমের বাড়ী মেহেরনামা এলাকায়।

নিহতের স্বজনরা জানান, হতাহতরা সবাই পেশায় টিউবঅয়েল শ্রমিক। সকালে তারা ওয়াশার মেশিন নিয়ে পেকুয়া থেকে পদুয়া যাবার পথে আজিজনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় পতিত হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চিরিঙ্গা পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ মাহাবুব আলম বলেন, “সকাল ৯ টার দিকে আজিজনগর এলাকায় একটি সড়ক দুর্ঘটনার খবর পাই। চট্টগ্রামমুখী একটি ইঞ্জিন চালিত ট্রলির সাথে কক্সবাজারমুখী কভার্ডভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন মারা যান এবং অপর দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে শুনেছি হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল