২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে জনসংহতি সমিতির সমর্থককে গুলি করে হত্যা

-

বান্দরবানের রোয়াংছড়িতে আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার থোয়াইঙ্গ পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সমর্থকের নাম অং সিং চিং মারমা (৩৮)। তিনি ওই পাড়ার মং প্রু থুই মারমার ছেলে। পেশায় কৃষক।

ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ওই পাড়ায় গিয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, রাতে একদল অস্ত্রধারী সস্ত্রাসী পাড়ায় গিয়ে বাসা থেকে অং সিংকে ডেকে নিয়ে যায়। পরে তাকে কিছু দূরে নিয়ে গুলি করে হত্যা করে। ভোরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলটি উপজেলা সদর থেকে তিন কিলোমিটার দূরে।

এ ঘটনার পর ওই এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। নিরাপত্তায় সেখানে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর একটি টহল দলও গেছেছ।

স্থানীয় লোকজন ও জনসংহতি সমিতির নেতৃবৃন্দ জানিয়েছেন, মগ লিবারেশন পার্টি বা আরাকান লিবারেশন আর্মির সদস্যরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

উল্লেখ্য, গত তিন মাসে বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন আর্মির মধ্যকার দ্বন্দ্বে আওয়ামী লীগনেতাসহ অন্তত পাঁচজন নিহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল