২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় চুরি হওয়া ইজিবাইক শাহরাস্তিতে উদ্ধার : আটক ৩

-

কুমিল্লা থেকে ব্যাটারিচালিত ইজিবাইক চুরির দায়ে তিন ব্যক্তিকে আটক ও চাঁদপুরের শাহরাস্তির কালিয়াপাড়ায় অভিযান চালিয়ে বাইকের বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করেছে শাহরাস্তি থানা পুলিশ।

আজ মঙ্গলবার আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, পার্শ্ববর্তী কচুয়া উপজেলার রহিমানগর গ্রামের মৃত মো: মান্নানের পুত্র আক্তার হোসেন (১৯), কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ আশরাফপুর গ্রামের ছাদেকুর রহমানের পুত্র মো: কাউসারের মালিকানাধীন ইজিবাইকের চালক। গত ১৩ ফেব্রুয়ারি চালক আক্তার হোসেন কাউসারের গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে উধাও হয়ে যান। খোঁজাখুঁজির এক পর্যায়ে কাউসার জানতে পারেন চালক আক্তার শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় ইজিবাইকের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন করে বিক্রি করেছে।

বিষয়টি নিয়ে কাউসার পুলিশের শরণাপন্ন হলে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে শাহরাস্তি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: আবদুল আউয়াল সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সূয়াপাড়া বাগানবাড়ি এলাকা থেকে আক্তার হোসেনকে আটক করে। তার দেয়া তথ্যমতে টামটা উত্তর ইউনিয়নের পরানপুর গ্রামের ইমাম উদ্দিনের পুত্র এমরান হোসেন (৩৫) ও বিকেল পৌনে ৫টায় ইজিবাইকের ৪টি ব্যাটারিসহ কালিয়াপাড়া পশ্চিম বাজার ব্যাটারি দোকান থেকে আতাকরা গ্রামের আব্দুল বারেকের পুত্র সাইফুল ইসলামকে আটক করে। সন্ধ্যার পরে একই বাজারের ভাঙ্গারি ব্যবসায়ী সূচীপাড়া গ্রামের মোখলেছুর রহমানের পুত্র মো: মোতালেবের (৩০) ভাঙ্গারি দোকান থেকে বাইকের বডির যন্ত্রাংশ উদ্ধার করে।

এ ঘটনায় ইজিবাইকের মালিক কাউসার বাদী হয়ে ছয়জনকে আসামি করে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করেছেন।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম জানান, আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের আটকে পুলিশের অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement