০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বান্দরবানে পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবানে পর্যটকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

বান্দরবানের থানছির একটি গেস্ট হাউস থেকে নাটোরের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। ঐ পর্যটকের নাম মোঃ ইকবাল হোসেন (৫৫)। উপজেলার তিন্দু ইউনিয়নের ইয়ংরাই এলাকার শিলগিরি গেস্ট হাউস থেকে সোমবার রাতে ঐ পর্যটকের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নাটোর থেকে ৩৩ জনের একটি পর্যটক দলের সাথে মোঃ ইকবাল সেখানে বেড়াতে যায়।

পুলিশ জানায়, রাতে ঐ পর্যটকের লাশ ইঞ্জিন চালিত নৌকায় করে থানছি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঐ পর্যটকের মৃত্যু হয়ে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান থানার ওসি যুবায়ের হোসেন।

নিহত পর্যটক মোঃ ইকবাল নাটোরের চক বৈদ্ধনাথ এলাকার মৃত মোঃ ইসমাইলের ছেলে। তার সহযোগীরা জানান, রাত ৮ টার পরে মোঃ ইকবালকে তার রুমে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে

সকল