২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুর রহিম আটক

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটোয়ারী - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা অধ্যক্ষ আব্দুর রহিম পাটোয়ারীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৫ টায় জেলা সদরের নিজ গাছতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার ওসি ইব্রাহীম খলিল বুধবার রাতে জানান, চাঁদপুর শহরতলীর নিজ গাছতলা থেকে জেলা জামায়াতের আমীরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নাশকতাসহ পূর্বের একাধিক মামলা রয়েছে। অধ্যক্ষ আবদুর রহিম পাটোয়ারী এর আগেও একাধিকবার পুলিশের দায়ের করা বিভিন্ন নাশকতার মামলায় গ্রেফতার হন।

এদিকে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে ধানের শীষের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা গ্রেফতার ও হয়রানি অব্যহত রয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে চাঁদপুর জেলার কয়েকটি উপজেলায় ধানের শীষের নেতাকর্মীদেরকে গ্রেফতার অব্যহত রেখেছে পুলিশ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ধানের শীষের এজেন্ট ও নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সলিমউল্লাহ সেলিম। ২০ দলীয় জোট নেতৃবৃন্দ ধানের শীষের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব ন্যাক্কারজনক কাজ বন্ধের জন্য রিটানিং অফিসার ও পুলিশ প্রশাসনের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছে।

অন্যদিকে চাঁদপুর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, চাঁদপুর শহর জামায়াতের আমীর শাহ আলম, সেক্রেটারী মোঃ সাইফুল আলমসহ ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতারকৃত সকলের নিঃশর্ত মুক্তি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল