২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে জলদস্যু তারেক র‌্যাবের সাথে ‘গোলাগুলিতে’ নিহত

-

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ার মগনামা এলাকায় র‌্যাবের সাথে ‘গোলাগুলিতে’ জলদস্যু তারেক (৩০) নিহত হয়েছে। আজ বুধবার ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তারেক কুতুবদিয়ার উত্তর ধুরুং এলাকার আব্দুস শুক্কুরের পুত্র এবং কুতুবদিয়া কুখ্যাত জলদস্যু দিদারের প্রধান সহযোগী বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব ঘটনাস্থল থেকে বিদেশি একটি পিস্তল, দুইটি ওয়ান শুটার গান,২৩ রাউন্ড তাজা ও চার রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করেছে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, কিছুদিন আগে দিদার বাহিনী বঙ্গোপসাগর থেকে কয়েকটি মাছ ধরার নৌকা মাঝিসহ অপহরণ করে নিয়ে যায়। পরে মুক্তিপণ নিয়ে দু’পক্ষের মধ্যে দেন দরবার চলছিল। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে তারেকসহ একদল জলদস্যু মুক্তিপণের টাকা নিতে মগনামায় আসে। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে গেলে জলদস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে তারেকের লাশ পাওয়া যায়।

কুতুবদিয়া থানার পরিদর্শক মোহাম্মদ দিদারুল ফেরদাউস জানান, তারেক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যু। তার বিরুদ্ধে অস্ত্র দস্যুতা, ডাকাতিসহ মোট ৫টি মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল