২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংবাদ সম্মেলনের পরই বিএনপি নেতার বাড়ি ভাংচুর

জয়নাল আবদীন ভিপি - ছবি : সংগৃহীত

ফেনীজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ওরফে সিরাজ নেতার গ্রামের বাড়ি বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুরে শনিবার রাতে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সিরাজ নেতা অভিযোগ করেন, ফেনী-২ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে শনিবার বিকালে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকায় সরকার দলীয় ক্ষুদ্ধ হয়ে এ হামলা চালিয়েছে।

তিনি বলেন, শনিবার রাত পৌঁনে ৯টার দিকে বাচ্চু মিয়ার ছেলে যুবলীগ নেতা কামরুলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী তার বাড়ি সংলগ্ন ৮-১০টি দোকান ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা দোকানের ভাড়াটিয়াদেরকে ২৪ ঘন্টার মধ্যে দোকান ছেড়ে দেয়ার হুমকি দেয়। অন্যথা দোকান অগ্নিসংযোগ করা হবে এবং ভাড়াটিয়াদেরকে প্রাণনাশেরও হুমকি-ধমকি দেয়া হয়। রোববার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত দোকানগুলো বন্ধ রয়েছে। ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এদিকে বিএনপি প্রার্থী জয়নাল আবদীন ভিপি নয়া দিগন্তকে জানান, সংবাদ সম্মেলনের পর সরকার দলীয় সন্ত্রাসীরা তার বাড়ির আশপাশ থেকে কিছুটা দূরবর্তী স্থানে অবস্থান নিয়েছে। রাতে বাড়ির সামনে পুলিশ পাহারা ছিল। তিনি রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে অংশ নিতে দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। তবে হামলার ভয়ে নেতাকর্মীরা তার বাড়িতে যাতায়াত করছে না বলে তিনি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল