২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালী জেলা পরিষদ কর্তৃক ১৫ লাখ টাকার চেক হস্তান্তর

নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক চেক হস্তান্তর করছেন। - ছবি: নয়া দিগন্ত

নোয়াখালী জেলা পরিষদ কর্তৃক সেনবাগ উপজেলার জন্য বিভিন্ন উন্নয়ন প্রকল্পর জন্য বরাদ্দকৃত ১৫লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় সেনবাগ পৌরসভার সাহাপুরস্থ তৌহিতা রহমান ভিলেজে জেলা পুরিষদের ৪নং ওয়ার্ড সদস্য সাইফুল ইসলাম বাবু’র সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য সফিউল আজম পিন্টু। এ সময় উপস্থিত ছিলেন-জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য রেজিয়া আক্তার বকুল, সেনবাগ প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক আবদুল আউয়াল, যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী প্রমুখ।

এসময় প্রধান অতিথি আনুষ্ঠানিক ভাবে সেনবাগ প্রেসক্লাব, চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়, মহিন কশিশনারের মসজিদ, বশিরিয়া আলিম মাদরাসা, কেশারপাড় কালা মিয়া ভূঁইয়া বাড়ি কবরস্থান, অস্টদ্রোণ মসজিদ ও বাবুপুর মসজিদের ঘাটলা সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য বরাদ্দকৃত ১৫লাখ টাকা চেক হস্তান্তর করেন।

 

 


আরো সংবাদ



premium cement