২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় জলদস্যু ও ইয়াবা চোরাচালানী চক্রের ৫ সদস্য অস্ত্রসহ আটক

-

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অভিযান চালিয়ে জলদস্যু ও ইয়াবা চোরাচালানী চক্রের ৫ সদস্যকে আটক করেছে কোস্টগার্ড।

জানা যায়, মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফট্যানেন্ট শাকিল সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জাহাজমারা কাটাখালী খাল সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালায়। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে জলদস্যু প্রধান জুম্মান ও তার সহযোগীরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। কোস্টগার্ড ধাওয়া করে তাদের পাঁচজনকে আটক করে।

তাদের মধ্যে দুই শীর্ষ সন্ত্রাসী তানবির ও জামশেদ নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। তাদের কাছে একটি ওয়ান শুটার গান, ২ রাউন্ড কার্টুজ, দেশী কুড়াল ১টি, মোবাইল ২টি ও একটি দেশীয় কাঠের বোট জব্দ করা হয়েছে।

আটককৃত জলদসু্যুরা হলেন- জুম্মান (৩০), শাহেদ (৩৫), রাশেদ (২২), সজীব (২৫),সম্পদ (২৮)। তাদের চারজনের বাড়ি হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের কাটাখালী গ্রামে একজনের বাড়ি হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডে।

আটককৃত জলদস্যু জুম্মান ও শাহেদ মাদক ইয়াবা চোরাচালানীর সাথে জড়িত বলে কোস্টগার্ড সূত্রে জানা যায়। তাদেরকে হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল