২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে দূর্ঘটনা প্রতিরোধে মহাসড়কে জেব্রা ক্রসিং

-

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনা প্রতিরোধে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সামনে জেব্রা ক্রসিং দেয়ার কার্যক্রম শুরু হয়েছে। সড়ক ও জনপথের উদ্যোগে মঙ্গলবার সকালে মহাসড়কে এই জেব্রা ক্রসিং কাজের উদ্বোধন করেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আসিফ আহম্মেদ।

এসময় উপজেলার সোনারামপুর ডে কেয়ার সেন্টারের সামনে জ্রেবা ক্রসিং কাজের উদ্বোধন ও পরিদর্শনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মৌসুমী বাইন হীরা, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীন সিকদারসহ সড়ক ও জনপথের কর্মকর্তা এবং ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের নির্দেশ মোতাবেক মহাসড়কের পাশে রওশন আরা জলিল উচ্চ বালিকা বিদ্যালয়, বঙ্গবন্ধু কারিগরি কলেজ, সোনারামপুর ডে কেয়ার সেন্টার, আব্বাস উদ্দিন খান মডেল কলেজ, সোহাপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, কামাঊড়া তিন্নি আনোয়ার মহিলা কলেজ ও শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সামনে এই ৭টি জ্রেবা ক্রসিং এর কাজ মঙ্গলবার দুপুরের মধ্যে শেষ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement