২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবি

খাগড়াছড়িতে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

-

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কারাগারে আটক সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়িতে পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ-সমাবেশ করেছে জেলা যুবদল।

আজ সোমবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে যুবদল। মূল সড়কে উঠতে চাইলে ভাঙ্গাব্রিজ এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে মিছিল কারীরা। পরে সেখানেই সমাবেশ করে তারা।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি শেখ হাসিনা সরকারের পতনের আন্দোলন জোরদার করতে যুব সমাজকে গর্জে উঠার আহ্বান জানান।

এ সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, কংচাইরী মারমা, মোসলেম উদ্দিন, বেলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার আব্দুর রব রাজা, ক্ষণিরঞ্জন ত্রিপুরা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম ও জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিভিন্ন ইউনিটের বিএনপি ও সহযোগি সংগঠনের সংখ্যক নেতাকর্মী।


আরো সংবাদ



premium cement