২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে ১৪ গ্রামবাসী অপহৃত

-

রাঙ্গামাটির নানিয়ারচরে ১৪ জন সাধারণ গ্রামবাসীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার স্থানীয় কুতুকছড়ি বাজারে আসার পথে ইঞ্জিন নৌকা থামিয়ে এদের অপহরণ করা হয়।

এব্যাপারে রাঙ্গামাটি পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর কবির জানান, ঘটনার খবর পেয়ে একটি পুলিশের টহল দল অপহৃতদের উদ্ধারের জন্য সেনাবাহিনীর সহায়তায় ঘটনাস্থলের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

আগামী ২৫ জুলাই নানিয়ারচর উপজেলা পরিষদের অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনকে সামনে রেখে এলাকায় আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটানো হয়েছে মনে করা হচ্ছে।

এদিকে এ ঘটনায় ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এক বিবৃতিতে দুর্বৃত্ত কর্তৃক নিরীহ গ্রামবাসীদের অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন

সকল