০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


নদী দখল করে বেজমেন্ট নির্মাণের অভিযোগ খুলনায় জি গ্যাস কোম্পানিকে ১০ লাখ টাকা জরিমানা

-

নদী দখল করে স্থাপনা নির্মাণ ও পরিবেশ রক্ষায় শতকরা ২৫ ভাগ গাছ এলাকায় না থাকার অভিযোগে খুলনার দাকোপ উপজেলার জি গ্যাস (এলপিজি) এনার্জি কোম্পানিকে ১০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ইমরান খান গতকাল বুধবার দুপুরে এই জরিমানা করেন।
তিনি বলেন, জিপি গ্যাস ফ্যাক্টরি অবৈধভাবে নদী দখল করে বেজমেন্ট নির্মাণ করেছে। এ ছাড়া আগুন নেভানোর জন্য ৩০টি ফায়ার ইস্টিংগুইসার থাকলেও সেগুলোর মেয়াদ নেই। প্লান্ট এলাকায় যে পরিমাণ গাছ থাকার কথা তা-ও নেই।
অভিযানের সময় এসব বিষয়ে জিপি গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ এসব অভিযোগের বিষয়ে কোন সদুত্তোর দিতেও পারেনি।

 


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল