২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পটুয়াখালীতে নদীতে গোসল করতে নেমে ভাই-বোন নিখোঁজ

- প্রতীকী ছবি

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চর বলইকাঠিতে সোমবার নদীতে গোসল করতে নেমে দুই ভাই-বোন নিখোঁজ হয়েছে। তারা হলো- আফজাল ঘরামীর মেয়ে মীম (৮) ও আশরাফ ঘরামীর ছেলে আরাফাত (১০)। তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই-বোন।

শিশু দুটির পরিবার জানায়, বেলা ২টার দিকে মীম ও আরাফাত বাড়ির পাশের চর বলইকাঠি শাখা নদীতে গোসল করতে যায়। তাদের সাথে ছিল আরেক চাচাতো ভাই ফিরোজ ঘরামীর ছেলে আল-আমিন (১৩)। এক পর্যায়ে নদী দিয়ে বালুবোঝাই একটি বাল্কহেড গেলে প্রচণ্ড ঢেউয়ে মীম ও আরাফাত ভেসে যায়। এ সময় আল আমিনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুজনকে উদ্ধারে নামেন। কিন্তু সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত দুজনের কোনো খোঁজ মেলেনি।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় বালুবোঝাই বাল্কহেডটি জব্দ করা হয়েছে।’ সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল