২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সেলাইন চলাকালে রোগীর মৃত্যু, ভুল চিকিৎসার অভিযোগ

সেলাইন চলাকালে রোগীর মৃত্যু, ভুল চিকিৎসার অভিযোগ - ছবি : সংগৃহীত

বরগুনার তালতলীতে রোববার বিকেলে সেলাইন চলা অবস্থায় আয়শা বেগম (৬৫) নামের এক রোগীরমৃত্যু হয়েছে। স্থানীয়রা বলছেন, এই মৃত্যু হয়েছে ভুল চিকিৎসার কারণে।

জানা গেছে, উপজেলার কড়ই বাড়ীয়া ইউনিয়নের দক্ষিনপূর্ব ঝাড়াখালী গ্রামের মৃত আ. হালিম ওরফে সোনামিয়ার স্ত্রী আয়শা বেগমর রোববার দুপুরের দিকে হঠাৎ পেটে ব্যাথা অনুভব করে। পেটের ব্যাথা নাকমায় ছেলে জলিলমিয়া (২৫) তার মাকে কড়ইবাড়ীয়া বাজারের গ্রাম ডাক্তার আ. গনি মিয়ার কাছে নিয়ে আসে। ডাক্তার সাহেব তার চেম্বারে রোগীকে শুইয়ে সেলাইনহার্ড সলিউশন ও ইনজেকশন আলজিন পুশকরেন এবং ট্যাবলেট ও মিনেক্স ৪০ খাওয়ান। সেলাইনটি দেয়া শেষ হতে না হতেই বেলা সাড়ে ৩টার দিকে ডাক্তারের চেম্বারেই রোগীরমৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

তবে আয়শার ছেলে জলিল মিয়া জানান, তার মা বৃদ্ধা ছিল। হায়াত না থাকার কারনে তিনি মারা গেছেন। তাকে নিয়ে কোনো প্রকার টানা হেচরা করবেন না।

অভিযুক্ত গ্রাম ডাক্তার আ. গনি আকন বলেন, তার কাছে রোগী আসার পর তিনি চিকিৎসা দিয়েছেন। তবে ট্যাবলেটও মিনেক্স ৪০ খাওয়াননি বলে জানান।

তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। তবে লোকমারফত খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল