২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু - নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বিদ্যুতায়িত হয়ে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মো: দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো: রাসেল (১৪) ও রাসেলের মা মোসা: হামিদা বেগম (৩৫)। তাদের সকলের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

সোমবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো: বাদল পহলান জানান, সোমবার সকালে জনৈক দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ঐ গাছ পল্লী বিদ্যুতের তারের উপর হেলে পড়ে। এতে বিদ্যুতের তার ছিড়ে প্রথমে দেলোয়ার বিদ্যুৎপৃষ্ট হয়। তার চিৎকারে তার ভাইয়ের ছেলে মো: রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, আমাদেরকে আগে থেকে কোনো কিছু না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ওসি মো: শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল