২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান (১৩) নামের এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মেহেদী উপজেলার গৌরীপুর ইউনিয়নের মধ্য পৈকখালী গ্রামের আল-আমীন চৌকিদারের ছেলে ও ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ধর্ষক মেহেদী হাসান প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আজ রোববার সকালে মেহেদী হাসানের নামে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: ফরিদ হোসেন জানান, ভুক্তভোগী ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত মেহেদী হাসানকে আদালতে পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল