২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


মঠবাড়িয়ায় গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

আহত গ্রাম পুলিশ সদস্য ফজলুল হক - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ফজলুল হক (৬৫) নামে এক গ্রাম পুলিশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের সেকান্দার আলী হাওলাদারের পুত্র। এ ঘটনায় আহতের বড় ভাই শাহজাহান মিয়া মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় হারুন অর রশিদ, ও তার স্ত্রী নাছিমা বেগম এবং তাদের দুই ছেলে মহারাজ ও হাসিবুর রহমানসহ ৪ জনকে আসামি করে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার মৃত. আবুল হাসেম হাওলাদারের পুত্র হারুন আর রশিদ, স্ত্রী ও সন্তানদের নিয়ে বিরোধীয় জমি দখল করতে যায়। এসময় ফজলুল হক চৌকিদার বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ হারুন আর রশিদ, স্ত্রী ও সন্তানদের নিয়ে হামলা চালিয়ে ফজলুল হক চৌকিদারকে মাটিকাঁটা খোন্তা দিয়ে তার গলায় ও দা‘ দিয়ে তার হাতে কোপ দেয়াসহ এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করা হয়। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে হামলাকারীরা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মূল আসামী হারুন অর রশিদকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement