২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা - প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে, রোববার গভীর রাতে উপজেলার ঢাপর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ ফকির পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চরখালী এলাকার নুরু ফকিরের ছেলে।

পুলিশ জানায়, রাত ২টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় মরহুম এলেম গাজীর বাড়িতে চুরি করতে যান রিয়াজ ফকির। ঘরের বেড়ার টিন সরিয়ে ভেতরে প্রবেশ করার সময় পরিবারের লোকজন টের পেয়ে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা রিয়াজকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. টি এম মেহেদী হাসান সানি বলেন, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারেকে খবর দেয়া হয়েছে, তারা এলে ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
ওবায়দুল কাদেরের বক্তব্যের নিন্দা জামায়াতের ইউক্রেন সফরে যাচ্ছেন মোদি মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক টাঙ্গাইলে আরো ১০ জন গ্রেফতার দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা এক সপ্তাহে রেমিট্যান্স আসা কমেছে উল্লেখযোগ্য পরিমাণে সৈয়দপুরে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা ঘরছাড়া বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছাত্রশিবিরকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা কোটা সংস্কার আন্দোলন : সিলেটে ১১ মামলায় গ্রেফতার ১৩৯ আবারো বাংলাদেশে ফিরতে চান দেশে ফেরত যাওয়া মালয়েশিয়ান শিক্ষার্থীরা গাজা যুদ্ধবিরতি : রোমে তিন পক্ষের সাথে কথা বলবেন সিআইএ প্রধান

সকল