২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা - প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে, রোববার গভীর রাতে উপজেলার ঢাপর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ ফকির পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চরখালী এলাকার নুরু ফকিরের ছেলে।

পুলিশ জানায়, রাত ২টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় মরহুম এলেম গাজীর বাড়িতে চুরি করতে যান রিয়াজ ফকির। ঘরের বেড়ার টিন সরিয়ে ভেতরে প্রবেশ করার সময় পরিবারের লোকজন টের পেয়ে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা রিয়াজকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. টি এম মেহেদী হাসান সানি বলেন, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারেকে খবর দেয়া হয়েছে, তারা এলে ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
বাজেট এখনো পাস হয়নি, অনেক কিছু সংশোধন হতে পারে : অর্থমন্ত্রী রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুনর্নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন জামায়াতের দায়িত্বশীলদের দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে : মিয়া গোলাম পরওয়ার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সুপার এইটের লড়াইয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান প্রচণ্ড গরমে এবারের হজে সহস্রাধিক মৃত্যু ৪৫ দিন পর উদ্ধার হলো সোনারগাঁয়ের নিখোঁজ দুই স্কুল পড়ুয়া ভাই ফরিদপুরে রাসেল ভাইপার : অবশেষে যা জানা গেল শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত আসাদুজ্জামান মিয়ার দুর্নীতির অভিযোগ অনুমাননির্ভর : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল