০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণ, ২ ধর্ষক গ্রেফতার

বামনায় অষ্টম শ্রেণির শিক্ষার্থেীকে গণধর্ষণ, ২ ধর্ষক গ্রেফতার - ছবি : সংগৃহীত

বরগুনার বামনা উত্তর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে প্রণব চন্দ্র বিশ্বাস (২২) নামে এক মটরসাইকেল চালক ও সোহেল হাওলাদার (২১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত প্রণব বিশ্বাস উপজেলার উত্তর গুদিঘাটা গ্রামের কুমেদ বিশ্বাসের ছেলে এবং সোহেল হাওলাদার একই গ্রামের মো.সেলিম হাওলাদারের ছেলে।

মঙ্গলবার দুপুরে উত্তর কাকচিড়া বাজার থেকে তাদের গ্রেফতার করে বামনা থানা পুলিশ। এ ঘটনায় বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি ও বামনা থানার অফিসার ইনচার্জ ওসি এসএম মাসুদুজ্জামান তাৎক্ষনিক বিদ্যালয়টি পরিদর্শন করে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর সাথে কথা বলেন। এ ব্যাপারে বামনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বামনা থানা ও স্থানীয়দের সুত্রে জানাগেছে, বরগুনার বামনা উপজেলা ডৌয়াতলা ইউনিয়নের উত্তর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে সোমবার বিদ্যালয় থেকে বাড়ী যাওয়ার পথে দুপুর একটার দিকে মটরসাইকেল চালক প্রণব বিশ্বাসসহ সোহেল হাওলাদার, অসীম ও অন্তর নামে ৪ জন সহযোগী তাকে জোড় করে নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে ওই শিক্ষার্থীকে পালাক্রমে গণধর্ষন করে তারা। এ ঘটনাটি কাউকে জানালে ওই শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকী দেয় ধর্ষকরা। পরে তাকে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায় ধর্ষনকারীরা। ভুক্তভোগী ওই শিক্ষার্থী প্রাণের ভয়ে বিষয়টি পরিবারের কাউকে জানানোর সাহস পায়নি বলে তিনি জানান। তবে বিষয়টি ধর্ষণের সাথে জড়িত থাকা অন্তরের বাবা ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মো. স্বপন হাজী জানতে পারলে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

পরে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাটি জানতে পারলে মঙ্গলবার দুপুরে প্রণব নামে একজনকে জিজ্ঞাসাবাদ করে তারা। সে ওই ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তিনি বলেন, সোহেলের সাথে ওর প্রেমের সম্পর্ক ছিলো। ওরা নদীর তীরে জঙ্গলের মধ্যে গেলে আমরা কয়েকজন তার পিছনে পিছনে যাই। প্রথমে ও ধর্ষণ করে পরে আমরা এতে অংশ নেই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক পান্না মিয়া বলেন, আমি বিষয়টি আজই প্রথম শুনেছি। এ ধরণের ঘটনা ঘটে থাকলে আমি তার দৃষ্টান্তমুলক শাস্তি চাই।  

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইন চার্জ এসএম মাসুদুজ্জামান বলেন, বামনা থানা পুলিশ ঘটনার সাথে জড়িতথাকায় প্রণব ও সোহেল নামে দুজনকে গ্রেফতার করে বামনা থানাপুলিশ। ওই শিক্ষার্থীর জবানবন্দী ও পরিবারের পক্ষে মামলা নিয়ে বাকি আসামীদের গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল