২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগ নেতাকে পেটানো সেই এএসআইকে প্রত্যাহার

-

ভোলা শহরে কাগজপত্র না থাকা মোটরসাইকেল ছেড়ে দেওয়ার সুপারিশ করায় এক ছাত্রলীগ নেতাকে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই এসআইকে সাময়িক প্রত্যাহারসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

জেলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, রোবববার বিকালের এ ঘটনায় রাতেই সদর থানার এএসআই শাহ আলমের বিরুদ্ধে তারা এই ব্যবস্থা নেন। শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ, তিনি বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেনকে বেধড়ক মারধর করেন।

আওলাদ হোসেন বলেন, জেলা শহরের বাংলা স্কুল মোড়ে আমাদের এক দলীয় কর্মীর মোটরসাইকেল আটক করেন এএসআই শাহ আলম। সে সময় মোটরসাইকেলের কাগজপত্র তার সাথে ছিল না। আমি এএসআই শাহ আলমকে অনুরোধ করি যে কাগজপত্র আছে, এনে দেব। সঙ্গে সঙ্গে তিনি আমাকে মারধর শুরু করেন।

পরে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে এ ঘটনায় আওলাদ এখনও কোনো আইনি পদক্ষেপ নেননি। দলীয় মিটিংয়ে এ বিষয়ে সিদ্ধান্ত হবে বলে তিনি জানান। পুলিশ সুপার বলেন, পুলিশ কোনো নাগরিকের গায়ে হাত তুলতে পারে না। প্রাথমিকভাবে মারধরের তথ্যের ভিত্তিতে এএসআই শাহ আলমকে প্রত্যাহার করা হয়। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল