২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুমকিতে ভাইয়ের মৃত্যুসংবাদ শুনে ভাইয়ের মৃত্যু

দুমকিতে ভাইয়ের মৃত্যুসংবাদ শুনে ভাইয়ের মৃত্যু - নয়া দিগন্ত

ভাইয়ের আকস্মিক মৃত্যুর ৩০মিনিটের ব্যবধানে আপন মামাত ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। পটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাত ৯টায় শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইউপি সদস্য গোলাম মোস্তফা খানের মৃত্যু হয়। ফুফাত ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে তার আপন মামাত ভাই সেরজন আলী খান (৫০) শোকে মুহ্যমান হয়ে ৩০মিনিটের ব্যবধানে ইন্তেকাল করেন।

মৃত গোলাম মোস্তফা শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের পর পর দু’বারের নির্বাচিত সদস্য ছিলেন। অত্যন্ত সহজ সরল প্রকৃতির নম্রভদ্র সদালাপি তরুণ সমাজ সেবক গোলাম মোস্তফা বৃহস্পতিবার বিকেল ১০টা থেকে দিনভর ইউনিয়ন পরিষদে এলাকার অসহায় দুঃস্থ পরিবারের জন্য সরকার প্রদত্ত ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম শেষ করে রাত ৮টার দিকে নিজ বাড়িতে গিয়ে অসুস্থ্য বোধ করেন এবং শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি এক স্ত্রী, ৩পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় নামাজে জানাজা শেষে পারিবারিক গোরেস্থানে তাঁকে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল