২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ'লীগ ক্ষমতা হারানোর ভয়ে আছে : চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতা হারানো নিয়ে শঙ্কিত। তাদের এক নেতা বলেছেন, ক্ষমতায় আসতে না পারলে এক দিনে এক লাখ লোক মারা যাবে। আমরা বলতে চাই ইসলামী আন্দোলন ক্ষমতায় আসলে সবাই অবাধে শান্তিতে বসবাস করবেন।

তিনি রোববার বিকেলে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার চরখালী বিসমিল্লাহ চত্তরে এক নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেছেন। পিরোজপুর-২ আসনে তার দলের প্রার্থীর সমর্থনে আয়োজিত পথসভায় চরমোনাই পীর হাত পাখা প্রতীকের প্রার্থী মাওলানা আবুল কালাম আজাদকে পরিচয় করিয়ে দিয়ে বলেন, হাত পাখা প্রতীক শান্তির প্রতিক।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি পালায়, আবার বিএনপি এলে আওয়ামী লীগ পালায়। মানুষ অশান্তিতে বসবাস করে। তিনি বলেন, দুনিয়ার শান্তি আর আখেরাতের মুক্তির জন্য ইসলামের পক্ষে রায় দিন। যতই হুমকি আসুক আল্লাহকে ভয় করুন, আল্লাহ হেফাজাত করবেন। সভায় এ আসনের প্রার্থী মাওলানা আবুল কালাম আজাদও বক্তব্য রাখেন। এর আগে দলের চরমোনাই পীর মঠবাড়িয়ায় পিরোজপুর- ৩ আসনের হাতপাখা মার্কার প্রার্থী মাওলানা ছগির হোসাইনের সমর্থনে দুপুরে এক সমাবেশে বক্তব্য রাখেন।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল