২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরগুনা-২ আসনে আ’লীগের মনোনয়ন চান টুকু

মাহাবুবুর রহমান টুকু - ফাইল ছবি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান টুকু বলেছেন, আমি আল্লাহকে স্বাক্ষী রেখে বলতে পারি আমাকে যদি মনোনয়ন দেয়া হয়, আমি যদি নির্বাচিত হই আর শেখ হাসিনা যদি নির্বাচিত হন, দল যদি ক্ষমতায় আসে চ্যালেঞ্চ দিয়ে বলতে পারি ৩শ আসনে যে পরিমান উন্নয়ন হবে তার সমপরিমান আমার এলাকায় উন্নয়ন হবে। মঙ্গলবার বিকেলে পাথরঘাটা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি একথা বলেন।

প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাথঘোটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, শফিকুল ইসলাম খোকন, ইমাম হোসেন নাহিদ, অমল তালুকদার, এএসএম জসিম প্রমুখ।

এ সময় মাহাবুবুর রহমান টুকু উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। সংবাদকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমি জানি আপনাদের লেখনীর মাধ্যমে সকল কিছুর পরিবর্তন হওয়া সম্বব। তাই এই বরগুনা-২ আসনে যেন কোন অযোগ্য লোক সুযোগ নিতে না পারে সেদিকে খেয়াল রাখবেন।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল