০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নির্বাচন হবে নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক : তোফায়েল

ভোলায় পারিবারিক সাইলো বিতরন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী - নয়া দিগন্ত

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক। কেউ নির্বাচনে না এলে নির্বাচন থেমে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। শুক্রবার সকালে ভোলায় পারিবারিক সাইলো বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নির্বাচন নিয়ে ষড়যন্ত্রকে অতীতের মতো মোকাবেলা করার আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ ডিজিটাল দেশে পরিনত হচ্ছে। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।

ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, খাদ্য সচিব সাহাবুদ্দিন আহমেদ, ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

আধুনিক খাদ্য সংরক্ষনাগার প্রকল্পের আওতায় এবং খাদ্য অধিদপ্তরের বাস্তবায়নে সদর উপজেলার আয়োজনে ভোলা সদর উপজেলার ৮ হাজার হতদরিদ্র কৃষকের মাঝে সাইলো বিতরন করা হয়।

অনুষ্ঠানে উন্নয়ন মেলার ক্রোড়পত্রের মোড়ক উম্মোচন করা হয়।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল