২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে হেরাররশ্মির ঈদ পুনর্মিলনী

শিশু শিল্পীরা সঙ্গীত পরিবেশন করছেন। - ছবি: নয়া দিগন্ত

বরিশালের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন হেরাররশ্মি শিল্পী গোষ্ঠীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ৭ সেপ্টেম্বর শুক্রবার নগরীর প্লানেট ওয়ার্ল্ড শিশু পার্কে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের পরিচালক সাইফুল ইসলাম সাঈফীর পরিচালনায় ও সহকারি পরিচালক মোশাররফ হোসেনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে চারশতাধিক শিশু কিশোর, অভিভাবক ও আমন্ত্রিত অতিথি অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমন্বিত সাংস্কৃতিক সংসদের (সসাস) সাবেক নির্বাহী পরিচালক হাসান আতিক, দৈনিক প্রথম সকালের নির্বাহী সম্পাদক সাজ্জাদুল হক, বরিশাল সংস্কৃতিকেন্দ্রের সহসভাপতি মুহাম্মদ আবদুল মান্নান, পরিচালক সাংবাদিক আযাদ আলাউদ্দীন, হেরাররশ্মি শিল্পীগোষ্ঠীর সাবেক পরিচালক সোহরাব হোসেন জুয়েল।

আরো উপস্থিত ছিলেন- হেরাররশ্মি শিল্পীগোষ্ঠীর সাবেক পরিচালক অ্যাডভোকেট শাহজাদা পলাশ, আহমদ আল আমিন, মো: কবির, সাঈদ মাহফুজ, শহীদুল্লাহ হাদী প্রমুখ।

হেরাররশ্মি শিল্পী গোষ্ঠীর সাবেক ও বর্তমান শিল্পী-সংগঠকদের সরব উপস্থিতিতে অনুষ্ঠানস্থল মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানে হেরাররশ্মি শিল্পীগোষ্ঠীর সংগঠক ও শিশু-কিশোরদের মনোমুগ্ধকর গান, নাটিকা ও কোরাস সংগীত আগত দর্শকদের মুগ্ধ করে।
‘আমরা এক ঝাক হেরার পাখি... থিম সংয়ের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল