২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তালতলীতে তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা

-

বরগুনার তালতলী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় তৈয়ব আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের হুলাটানা গ্রামে গত শনিবার ঈদের দিন বিকাল ৩টার দিকে ওই হত্যার ঘটনা ঘটে।

নিহত তৈয়ব আলী হুলাটানা গ্রামের মৃত কাসেম আলীর ছেলে। পুলিশ এ ঘটনায় শহীদুল তার স্ত্রী হাজেরা ও ছেলে মাছুমকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তৈয়ব আলীর একটি ছাগলে প্রতিবেশী শহীদুলের মরিচ গাছ খেয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের তর্কবিতর্কের এক পর্যায় শহীদুল তার স্ত্রী হাজেরা ও ছেলে মাছুম লোহার রড দিয়ে তৈয়ব আলীকে পেটালে তিনি ঘটনাস্থলেই মারা যান।

তালতলী থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামিদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল