১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ঈশ্বরগঞ্জে মাদক বিক্রিকালে সাবেক চেয়ারম্যান আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে ইয়াবা ও মদসহ আটক করেছে পুলিশ। রোববার রাতে সোহাগী বাজার থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, উপজেলার সোহাগী ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ (৪২) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। রোববার রাতে সোহাগী বাজারে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে ৩০ পিস ইয়াবা ও ২০লিটার মদসহ আসাদকে আটক করে পুলিশ। পরে তাকে মাদক মামলায় আটক দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল