০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


শরণখোলায় পানিতে ডুবে তিন কন্যাশিশুর মৃত্যু

-

বাগেরহাটের শরণখোলায় দু’দিনে পানিতে ডুবে তিন কন্যাশিশুর মৃত্যু হয়েছে। একই বয়সের তিন পরিবারের ওই তিন শিশুর নামই জান্নাতী। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বুধবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি এবং উত্তর রাজাপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। মৃত তিন জান্নাতীই দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাফালিবাড়ি (রায়েন্দা) গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে জান্নাতী (১০) ও তার বন্ধবী একই গ্রামের সাইয়েদ মাতুব্বরের মেয়ে জান্নাতী (১০) বলেশ্বর নদীতে গোসল করতে যায়। তারা নদীতে ডুব দিয়ে আর উঠে না আসায় নদীর পাড়ে থাকা আব্দুল জলিল নামে এক জেলে তা লক্ষ করেন। দীর্ঘ সময় তাদের ডুবে থাকতে দেখে তিনি নদীতে নেমে খোঁজ করতে থাকেন। একপর্যায় দুই জান্নাতীকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এর আগের দিন বুধবার উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আনোয়ার হাওলাদারের মেয়ে জান্নাতী (১০) নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরে পুকুরে তার লাশ ভেসে উঠে।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার সমাদ্দার জানান, পানিতে ডোবা তিন শিশুকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল