২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শ্রীলঙ্কার কাছে হেরে গেল সৌম্যরা

- ছবি : সংগৃহীত

নেপালে চলমান ১৩তম দক্ষিণ এশিয়ান (এসএ) গেমসে রবিবার বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল (অনূর্ধ্ব ২৩) প্রথমবারের মতো পরাজয় বরণ করেছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে নাঈম, সাইফরা। এই ম্যাচের আগে বাংলাদেশ টানা তিন ম্যাচে মালদ্বীপ, ভুটান ও নেপালকে হারায়।

শ্রীলঙ্কা টস জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ে পাঠায়। সৌম্য ও নাজমুল হোসেন শান্তকে ছাড়াই খেলতে নামা বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে। বাংলাদেশের পক্ষে ইয়াসির আলী রাব্বি ৫১ এবং মাহিদুল ইসলাম অঙ্কন ৪৪ রান করেন।

জবাব দিতে নেমে ১৬.৪ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ১৫১ রান করে শ্রীলঙ্কা। পাথুম নিসাঙ্কা (৬৭*) এবং লাসিথ ক্রসপুলে (৭৩*) দ্বিতীয় উইকেট জুটিতে ১৩৪ রান করে জয় নিশ্চিত করেন।

সোমবার ফাইনালে স্বর্ণ পদক জয়ের লড়াইয়ে মাঠে নামবে দুই দল। ইউএনবি


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল