১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


এক সচিব ওএসডি, ১১ অতিরিক্ত সচিবের দফতর বদল

এক সচিব ওএসডি, ১১ অতিরিক্ত সচিবের দফতর বদল - ফাইল ছবি

ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. আব্দুল হান্নানকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। বুধবার  জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

অন্যদিকে পৃথক দুটি আদেশে অতিরিক্ত সচিব পদের ১১ জন কর্মকর্তার দফতর বদল করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক আদেশে যাদের দফতর বদল করা হয়েছে তারা হলেন-মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগে সংযুক্ত ড. অরুনা বিশ্বাসকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক (শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ), রাজউকের সদস্য মো. আজহারুল ইসলাম খানকে বাংলাদেশ জাতীয় যাদুঘর-এর মহাপরিচালক, বেপজা’র সদস্য মিজানুর রহমানকে বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন সংস্থা-স্পারসো’র (প্রতিরক্ষা মন্ত্রণালয়) চেয়ারম্যান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহফুজুল কাদেরকে বিদ্যুৎ বিভাগের টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা) সদস্য এবং শিল্প মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন বেগম শিরিন দেলহুরের বদলি আদেশ বাতিল করে বাংলাদেশ ট্যারিফ কমিশনের সদস্য করা হয়েছে।

আরেক আদেশে ৬ জন অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তারা হলেন-ওয়াক্ফ প্রশাসক মো. শহিদুল ইসলামকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব, বিপিএটিসির এমডিএস মো. জাফর ইকবালকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী ড. ভুবণ চন্দ্র বিশ্বাসকে রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, যুব উন্নয়ন অধিদফতরের প্রকল্প পরিচালক এস এম সেলিম রেজাকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত মো. মজিবুর রহমানকে খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত বেগম আসমা তামকিনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। 


আরো সংবাদ



premium cement
স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা

সকল