২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসী কল্যাণ মন্ত্রীর এপিএস হলেন রাশেদুজ্জামান

প্রবাসী কল্যাণ মন্ত্রীর এপিএস হলেন রাশেদুজ্জামান - নয়া দিগন্ত অ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ-এর সহকারি একান্ত সচিব ( এপিএস ) হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ রাশেদুজ্জামানকে। তিনি এই মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ( পিআরও) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তথ্য ক্যাডারের এই কর্মকর্তাকে মন্ত্রীর এপিএস হিসেবে য়োগের আদেশ দেয়া হয়।

আদেশে বলা হয়, মন্ত্রী ইমরান আহমদ যতদিন এই পদে থাকবেন অথবা তিনি যতদিন চাইবেন সে পর্যন্ত এপিএস হিসেবে রাশেদুজ্জামান বহাল থাকবেন।

উল্লেখ্য যে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ-এর একান্ত সচিব হিসেবে আহমদ কবীর (উপসচিব)  দায়িত্ব পালন করছেন। 


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল