২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর ৫০টি ছাগলের মৃত্যু

-

আশুলিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর ৫০টি ছাগলের প্রাণহানির ঘটনা ঘটেছে। এতে একটি ট্রাকের চালকসহ দুই জন আহত হয়েছেন।

শনিবার রাত ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বেলতলা গণস্বাস্থ্য হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই মহাসড়কের প্রায় পাঁচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। ঘণ্টাখানেক পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আশুলিয়া থানার এসআই আবদুল জলিল জানান, যশোর থেকে ২৫০টি ছাগলবাহী একটি ট্রাক গাবতলীর হাটে যাচ্ছিল। আশুলিয়ার বেলতলায় ঢাকা-আরিচা মহাসড়কে এসে আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫০টি ছাগল মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে থেকে হাইওয়ে পুলিশ ট্রাক দুটি সরিয়ে নেয়া হয়েছে। ওই সড়কে যানচলাচলও স্বাভাবিক রয়েছে।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল