২১ আগস্ট ২০১৯

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই - সংগৃহীত

সেন্টার ফর ডেভেলপমেন্ট কমিউনিকেশনের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই। মঙ্গলবার দিবাগত রাতে তিনি ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসের ছোট ভাই মুহাম্মদ জাহাঙ্গীর।

তার বয়স হয়েছিল ৬৮ বছর। স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর জানিয়েছেন, তার পিতা গতকাল দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, গত সোমবার তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সেখানে লাইফ সাপোর্ট দেয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, মুহাম্মদ জাহাঙ্গীরের প্রথম জানাজা আজ বুধবার বেলা ১১টার পর রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। আর দ্বিতীয় জানাজা হবে বাদ আসর, তার বাসার কাছের মসজিদে। মুহাম্মদ জাহাঙ্গীরকে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। সূত্র: বাসস


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet