২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে স্বামীর হাতে স্ত্রী খুন

রাজধানীতে স্বামীর হাতে স্ত্রী খুন - সংগৃহীত

পারিবারিক কলহের জেলে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী। নিহতের নাম শরিফা বেগম ( ২৫)। ঘটনার পর থেকে ঘাতক স্বামী রিকশাচালক নয়ন পলাতক রয়েছেন।

শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। পরে মতিঝিল থানা পুলিশ খবর পেয়ে বিকেলে তার লাশ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

ময়মনসিংহের কোতোয়ালি থানার বাউনিয়া গ্রামের জুলহাসের মেয়ে শরিফা। দুই সন্তানের জননী শরিফা স্বামীর সাথে আরামবাগের ১২৪/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন। অন্যের বাসায় গৃহপরিচারিকারর কাজ করতেন তিনি।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন জানান, বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে আরামবাগের ওই বাসার ছয়তলার রুমের ভেতর খাটের উপর শোয়া অবস্থায় শরিফার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হচ্ছে। বুধবার (২ জানুয়ারি) স্বামী-স্ত্রী ওই বাসায় ভাড়া উঠেন। বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্বামী নয়ন দুপুরের যেকোনো সময় রুমের ভেতর স্ত্রী শরিফার গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

তিনি জানান, ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল