১৭ জুলাই ২০১৯

নরসিংদীতে বাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষে নিহত ৮

-

নরসিংদীতে বাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৮ জন লেগুনা যাত্রী নিহত ও ৮ জন আহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে বেলাবো উপজেলাধীন দড়িয়াপাড়া নামক স্থানে সোমবার রাত পৌনে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব থেকে ঢাকার মহাখালীগামী বস পরিবহনের বাসের সঙ্গে মরজাল থেকে ভৈরবগামী লেগুনার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৮ জন নিহত ও ৮ জন যাত্রী আহত হয়, এরা সবাই লেগুনার যাত্রী ছিল। আহত ৮জনকে ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে পুলিশ জানিয়েছে।
নিহত আটজন জনের মধ্যে ৫ জনের নাম জানা গেছে। এরা হলেন- আবুল হোসেন (৫৫), আব্দুল মিয়া (২৪), মোবারক হোসেন (১৮), সুজন মিয়া (৩০) এবং তার ২২ বছর বয়সী স্ত্রী (নাম জানা যায়নি)। এদের অধিকাংশের বাড়ি ভৈরব হতে পারে বলে প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন।
দুর্ঘটনায় নিহতদের ভৈরব থানায় রাখা হয়েছে। এখানে কোন মর্গ না থাকায় পুলিশ এদের নরসিংদী হাসপাতাল মর্গে পাঠাতে পারে।


আরো সংবাদ

ট্রাম্পের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী চার নারী কংগ্রেস সদস্যের মিন্নিকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন তার বাবা ইস্টার সানডের হামলায় মুসলমানদের দায়ী করা থেকে সরে এলো শ্রীলঙ্কা খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ২ সেপ্টেম্বর জিপিএ-৫ পেয়েছেন ৪৭ হাজার, ৪১ প্রতিষ্ঠানে পাস করেনি কেউ পিয়ংইয়ংয়ের হুমকি সত্ত্বেও উ. কোরিয়ার সাথে আলোচনা এগিয়ে নেয়ার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের এইচএসসির ফল প্রকাশ, গড় পাসের হার ৭৩.৯৩% বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক চোখ বুঝে, ঘুমিয়ে থেকে আওয়ামী লীগ আগামীতে ভোট পাবে : আমু এখন ইয়াবা ঢুকছে ভারত হয়ে চাঁদে যাওয়া কি সত্যিই সাজানো ঘটনা?

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi