০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মেট্রোপলিটন হাসপাতালে বিশ্ব হার্ট দিবস পালন

-

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে পালিত হয়েছে বিশ্ব হার্ট দিবস। গত ২৯ সেপ্টেম্বর দিবসটি উপলক্ষে এক র‌্যালি ও সেমিনারের আয়োজন করে হাসপাতালটি।
সকাল ১০টায় হাসপাতাল চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে নগরীর জিইসি ও গোলপাহাড় মোড় ঘুরে হাসপাতালে এসে শেষ হয়। র‌্যালি পরবর্তী বিশ্ব হার্ট দিবসের সচেতনতার লক্ষ্যে হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত হয় সেমিনার।
দ্য ইবনে সিনা ফার্মাসিটিউক্যালের সহযোগিতায় এবং চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল হার্ট সেন্টার আয়োজিত সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন হাসপাতালের চিফ কার্ডিয়াক সার্জন ডা: সারওয়ার কামাল।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: এফ এ আর শোকরানা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। কার্ডিয়াক সার্জন ডা: শরীফুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট ডা: আবদুল মোত্তালিব, কার্ডিওলজিস্ট ডা: আকতার হোসাইন, কার্ডিয়াক এনেস্থেসিওলজিস্ট ডা: সুমন শিকদার, ইবনে সিনা ফার্মাসিটিউক্যালের ডেপুটি মার্কেটিং ম্যানেজার আনোয়ার হোসেন।
এতে উপস্থিত ছিলেন হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ডা: মুজিবুল হক, ডা: ফজলে আকবর চৌধুরী, ফিন্যান্স ডিরেক্টর ইঞ্জিনিয়ার সেকান্দার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
তেল আবিবে ইরাকি গ্রুপের হামলা ফিলিস্তিন সঙ্কট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মুসলিম উম্মাহ : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ কোভিড ভ্যাকসিনে মস্তিষ্কে ক্ষতি, মামলা জয়ে এগিয়ে ভুক্তভোগী যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার : যুক্তরাষ্ট্রের হুমকি বুমেরাং হতে পারে গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি ব্রাজিলে ভয়াবহ বন্যায় প্রাণহানি ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক পুরোপুরি দুর্ভিক্ষের কবলে উত্তর গাজা : জাতিসঙ্ঘ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘণ্টায় বৃষ্টি হতে পারে

সকল