০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনে জাকাতভিত্তিক সমাজব্যবস্থার বিকল্প নেই : মাওলানা নূরী

-

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড স্টেশন রোড শাখার ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে বায়তুশ শরফ মজলিসুল ওলামা বাংলাদেশের মহাসচিব মাওলানা মামুনুর রশীদ নূরী বলেছেন, ুধা, দারিদ্র্যমুক্ত দেশ গঠনে জাকাতের ভূমিকা অপরিসীম। দেশের বিত্তশালীদের জাকাত সঠিকভাবে উত্তোলন করে গরিব ও অসহায় মানুষের মাঝে সঠিকভাবে বণ্টনের মাধ্যমে তাদের আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে পারলেই একটি সুখী, সমৃদ্ধশালী দেশ গঠন সম্ভব হবে। তিনি বিত্তশালীদের ঐক্যবদ্ধ করে সঠিক নিয়মে জাকাত আদায়ের ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।
সম্প্রতি ইসলামী ব্যাংক বাংলাদেশ চট্টগ্রাম স্টেশন রোড শাখার ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে মামুনুর রশীদ নূরী এ কথা বলেন।
ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শাখাপ্রধান নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চসিক আলকরণ ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক পাহাড়তলী শাখা প্রধান মোহাম্মদ এয়াকুব আলী।
প্রধান আলোচন মাওলানা নূরী ইসলামী ব্যাংক সাদকা, দান ও জাকাতের অর্থ যথানিয়মে ইসলামী ব্যাংকে দেয়ার মাধ্যমে দেশের অবহেলিত ও বঞ্চিত মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement