১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ফিরলেন তামিম

ভালো শুরু করেন লিটন-তামিম - ছবি : সংগৃহীত

গত ম্যাচ যেখানে শেষ করেছিলেন, সেখান থেকেই যেন শুরু করেছিলেন তানজিদ তামিম। আজও লিটন দাসের সাথে ইনিংস গোড়াপত্তন করতে নেমে দারুণ খেলছিলেন তিনি। তবে বেশি দূর আগাতে পারেননি, আউট হয়েছেন ১৯ বলে মাত্র ১৮ রান করে।

এখন লিটন দাসের সঙ্গী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। লিটন ১৭ বলে ১৯ রান নিয়ে ব্যাট করছেন।

তামিমের আজকের ইনিংসটিতে একটি করে চার ও ছক্কা ছিল। দলীয় রান যখন ৪১, তখনই তিনি ব্যানেটের বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬.৪ ওভারে ৪২ রান।

এর আগে টসে হেরে আগে ব্যাট করতে নেমে ১৩৮ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ১৩৯ রান। এখনো হাতে আছে ৯টি উইকেট।

 

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল