১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


আগামী মাসে যুক্তরাষ্ট্র ও ইসরাইল আলোচনায় বসতে পারে : সিএনএন

- ছবি - ইন্টারনেট

গাজা উপত্যকার দক্ষিণে রাফাহ নগরীতে ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর সম্ভাব্য অভিযানের বিষয়ে আগামী ১ এপ্রিল ওয়াশিংটনে যুক্তরাষ্ট্র ও ইসরাইল আলোচনায় বসতে পারে।

সিএনএন তাদের সূত্রের বরাত দিয়ে এই কথা জানিয়েছে।

খবর তাস’র।

টিভি চ্যানেলের খবরে বলা হয়, আগামী ১ এপ্রিল সোমবার এই আলোচনার জন্য ইসরাইলি প্রতিনিধি দলের পক্ষ থেকে প্রস্তাব দেয়া হয়েছে। তবে চূড়ান্ত দিনক্ষণ এখনো নির্ধারিত হয়নি।

এর আগে রাফাহ নিয়ে আলোচনার কথা থাকলেও তা বাতিল হয়ে যায়।

টিভি চ্যানেলের সূত্রের বরাত দিয়ে বলা হয়েছিল, ইসরাইলের প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু আগামী সপ্তাহে ওয়াশিংটনে একটি প্রতিনিধি দল পাঠানোর পরিকল্পনার কথা সামরিক মন্ত্রিসভার সদস্যদের জানান।


আরো সংবাদ



premium cement
অনিশ্চিত ৭৫ জনের হজযাত্রা, এজেন্সি চেয়ারম্যান-এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল সেনা নিহত ৪ হাজার কর্মী ছাঁটাই করবে তোশিবা নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম উদ্ধার ভবিষ্যতে চট্টগ্রাম বন্দর অন্য দেশেও এর কার্যক্রম চালাবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তায় অবদান রাখতে আগ্রহী অস্ট্রেলিয়া ২০৪১ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলারের সেমিকন্ডাক্টর খাতের উন্নয়ন চায় বাংলাদেশ পররাষ্ট্রমন্ত্রীর সাথে স্পেনের রাষ্ট্রদূত ও ইউএনএইচসিআর প্রতিনিধির সাক্ষাৎ বৌদ্ধ পূর্ণিমাকে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই : ডিএমপি কমিশনার

সকল