২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টেক্সাসে বাস স্টপে গাড়ির ধাক্কায় নিহত ৭

টেক্সাসে বাস স্টপে গাড়ির ধাক্কায় নিহত ৭ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাসের সীমান্ত শহর ব্রাউনসভিলে একটি অভিবাসী আশ্রয়কেন্দ্রের বাইরে একটি বাস স্টপে অপেক্ষা করার সময় গাড়ির ধাক্কায় সাতজন নিহত এবং ছয়জন আহত হয়েছে। রোববার এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।

ব্রাউনসভিলের তদন্তকারী পুলিশ মার্টিন স্যান্ডোভাল জানিয়েছেন, সকাল সাড়ে ৮টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে।

বিশপ এনরিক সান পেড্রো ওজানাম সেন্টারের আশ্রয়কেন্দ্রের পরিচালক ভিক্টর মালডোনাডো বলেন, তিনি দুর্ঘটনার খবর পাওয়ার পর রোববার সকালে আশ্রয়কেন্দ্রের নজরদারি ভিডিও পর্যালোচনা করে দেখেন।

ম্যালডোনাডো বলেন, শহরের বাস স্টপটি আশ্রয়কেন্দ্র থেকে রাস্তার ওপারে অবস্থিত এবং সেখানে যে একটি বাস স্টপ আছে তা চিহ্নিত করা ছিল না। কোনো বেঞ্চ না থাকায় সেখানে অপেক্ষারত যাত্রীরা এক কোনায় বসে ছিল।

তিনি আরো বলেন, নিহতদের বেশিরভাগই ভেনেজুয়েলার পুরুষ।

ওজানাম আশ্রয়কেন্দ্রটি হলো ব্রাউনসভিল শহরের রাতে থাকার জন্য একমাত্র আশ্রয়স্থল এবং ফেডারেল সরকারের হেফাজতে থাকা হাজার হাজার অভিবাসীর মুক্তির ব্যবস্থা করে।

আশ্রয়কেন্দ্রের নিজস্ব বাস সপ্তাহের দিনগুলোতে অভিবাসী যাত্রীদের পরিবহন করে থাকে, এছাড়া তারা বিনামূল্যে শহরের গণ-পরিবহনও ব্যবহার করতে পারে।

পরিচালক বলেন, তাদের মধ্যে কয়েকজন বাস ধরতে বাস স্টেশনের দিকে যাচ্ছিল।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল