১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আলাবামায় গাড়ি দুর্ঘটনায় নিহত ১০ জনের ৯ জনই শিশু

আলাবামায় গাড়ি দুর্ঘটনায় নিহত ১০ জনের ৯ জনই শিশু - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রর দক্ষিণপূর্বাঞ্চলীয় রাজ্য আলাবামায় প্রচন্ড ঝড়ের সময় একটি মহাসড়কে অনেকগুলো গাড়ির মধ্যে ভয়াবহ সংঘর্ষে নয় শিশু ও প্রাপ্তবয়স্ক এক জন নিহত হয়েছেন। কাউন্টির এক শবপরীক্ষক রোববার তাদের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

বাটলার কাউন্টি শবপরীক্ষক ওয়েনি গার্লক এএফপি’কে বলেন, গ্রীনভিল নগরীর কাছে আন্তরাজ্য মহাসড়কে কমপক্ষে ১৫টি গাড়ির মধ্যে শনিবারের এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রচন্ড ঝড়-বৃষ্টির মধ্যে প্রথমে একটি মটরবাইক দুর্ঘটনায় পড়ায় এ ভয়াবহ ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সংবাদমাধ্যম পরিবেশিত খবরে বলা হয়, সেখানে এ দুর্ঘটনায় নিহতদের মধ্যে বাবা ও মেয়ের পাশাপাশি আরো আট শিশু রয়েছে। কাউন্টি পরিচালিত একটি ‘গার্লস রাঞ্চ’ থেকে ভ্যানে করে এ আট শিশুকে বহন করা হচ্ছিল।

শেরিফ ড্যানি বন্ড আল ডট কম ওয়েবসাইট’কে বলেন, ‘বাটলার কাউন্টির ইতিহাসে সম্ভবত এটি ছিল সবচেয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।’

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শিরোপা খরা কাটাতে ভারতকে চাপ সামলাতে হবে : মিসবাহ কলার কাঁদি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু, আটক ৪ কুষ্টিয়াতে কৃষককে কুপিয়ে হত্যা স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

সকল